Contact For add

Thu, Nov 16 2017 - 10:54:34 AM +06 প্রচ্ছদ >> বিনোদন

Sridevi decorated the house on her husband's birthdayস্বামীর জন্মদিনে ঘর সাজালেন শ্রীদেবী

স্বামীর জন্মদিনে ঘর সাজালেন শ্রীদেবী

হলি টাইমস রিপোর্ট :

একসময় বলিউডে রাজত্ব করেছেন শ্রীদেবী। অভিনেত্রী হিসেবেই শুধু তিনি সফল এমন নন। সংসারটাও করছেন চুটিয়ে। তিনি যে তাঁর স্বামীর সব খেয়াল রাখেন তার প্রমাণও পাওয়া গেল। স্বামী বনি কাপুরের জন্মদিনের দু’দিন আগেই ঘর সাজানোর জন্য চেন্নাই উড়ে গিয়েছিলেন ‘হাওয়া হাওয়াই।’ বনির প্রিয় ফুল আর খাবার দিয়ে সাজানো হয়েছিল বাড়ি। সেখানেই ছিল পার্টি। বরের জন্মদিনের পার্টি স্মরণীয় করে রাখতে দেশ-বিদেশ থেকে সংগ্রহ করা নানা ছবি দিয়ে নিজে হাতে সাজিয়েছেন শ্রীদেবী।
নায়িকা স্ত্রীর এই কর্মকাণ্ডে খুশি বনিও। বললেন,‘এটা আমার জীবনের একটা বিশেষ দিন। থ্যাঙ্কস টু মাই ওয়াইফ।

জন্মদিনের আগের রাতেই আমরা পুরো পরিবার পৌঁছে গিয়েছিলাম। মুম্বই, দিল্লি, হায়দরাবাদ, চেন্নাই থেকে ৩০ জন ঘনিষ্ঠ বন্ধুকে পার্টিতে ডেকেছিলাম। রাত তিনটে পর্যন্ত আনন্দ করেছি’। অতিথি তালিকাও ছিল জবরদস্ত। ছিলেন জাভেদ আখতার-শাবানা আজমি, আর বালকি এবং গৌরী শিণ্ডে, কমল হাসান, প্রিয়দর্শন, স্ত্রী সায়রাকে নিয়ে এ আর রহমান, ডিজাইনার মণীশ মালহোত্রা, জি এন্টারটেনমেন্টের পুণিত গোয়েঙ্কা, শিল্পপতি সঞ্জয় রেড্ডি ও তাঁর স্ত্রী পিঙ্কি এবং রাজনৈতিক ব্যক্তিত্ব অমর সিং ও রবি উদয়ওয়ার। ‘আমার মেয়ে খুশির জন্মদিন ছিল ৫ নভেম্বর। খবর : আনন্দ বাজার

কিন্তু সেদিন ও নিজের স্কুলের বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়েছিল। তাই আমরা একসঙ্গে দু’জনের জন্মদিন পালন করলাম। ডাবল খুশি আর কী’, বললেন গর্বিত পিতা। একটা সঙ্গীতানুষ্ঠানের পর হয়েছিল মূল সেলিব্রেশন। গান কে গেয়েছিলেন বলুন তো! বেশ কিছু পুরনো কালজয়ী গান শোনালেন জাভেদ আখতার আর অমর সিং।



Comments