Contact For add

Thu, Feb 8 2018 - 12:54:58 PM +06 প্রচ্ছদ >> বিনোদন

The new teaser is more terrifying 'Pari'!নতুন টিজারে আরও ভয়ঙ্কর ‘পরী’ অনুষ্কা!

নতুন টিজারে আরও ভয়ঙ্কর ‘পরী’ অনুষ্কা!

হলি টাইমস ডেস্কঃ

একের পর এক পোস্টার ও টিজার। দর্শকমনে ‘পরী’র আতঙ্ক তৈরি করতে কার্যত উঠে-পড়ে লেগেছেন অনুষ্কা শর্মা। এ বার আরও এক ধাপ এগিয়ে ছবির নতুন টিজার যেন ষোল কলা পূর্ণ করল।

মঙ্গলবার ইউটিউবে অনুষ্কা শর্মার নতুন ছবি ‘পরী’র আরও একটি টিজার মুক্তি পেয়েছে। ‘ফিলাউরি’ ছবিতে যতটা আদুরে লেগেছিল ‘ভূত’ অনুষ্কাকে, ‘পরী’তে ঠিক ততটাই ভয়াবহ।

রক্তমাখা মুখ, বিশাল নখ, গলা টিপে ধরছেন সহ-অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের— এমন নানা দৃশ্যে এ বারের টিজার যেন আরও ভয়ঙ্কর। অনুষ্কা নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেই টিজার।

 ছবির প্রথম ঝলক মুক্তির সময়ই ‘পরী’ যে কোনও রূপকথার গল্প নয়, তা জানিয়ে দিয়েছিলেন অনুষ্কা। সোশ্যাল মিডিয়ায় ছবির প্রথম পোস্টার ও টিজার শেয়ার করে ইঙ্গিত দিয়েছিলেন এ বারের দোলটা একটু অন্য রকম হতে চলেছে। লাল-নীল সুবাসিত ফুলের আবির-রঙা নয়, বরং রক্ত-আতঙ্ক এবং গা ছমছমে পরিবেশ দর্শকদের ভয় দেখাবে বলে জানিয়েছিলেন নায়িকা। নতুন টিজারে সে কথাটাই যেন আরও স্পষ্ট করে বোঝালেন।

 

এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল ৯ ফেব্রুযারি। যদিও তা পিছনো হয়েছে। টিজারে জানানো হয়েছে, ছবি মুক্তির দিন ২ মার্চ।

https://www.youtube.com/watch?v=tXfJOSlnd9M

শুধু অভিনেত্রী নন, প্রযোজক হিসেবেও ইন্ডাস্ট্রিতে দক্ষতার প্রমাণ দিয়েছেন অনুষ্কা শর্মা। ‘এন এইচ টেন’, ‘ফিলাউরি’র পর প্রযোজক হিসেবে তাঁর তৃতীয় ছবি ‘পরী’। নিজের জন্মদিনেই এই খবর কনফার্ম করেছিলেন তিনি। ছবিতে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী। ছবির পরিচালক প্রসিত রায়।

 

 



Comments