Contact For add

Thu, Feb 22 2018 - 10:58:10 AM +06 প্রচ্ছদ >> পরিবেশ

The activities of the District Administration School and College started in Gopalganjগোপালগঞ্জে শুরু হচ্ছে জেলা প্রশাসন স্কুল অ্যান্ড কলেজের কার্যক্রম

গোপালগঞ্জে শুরু হচ্ছে জেলা প্রশাসন স্কুল অ্যান্ড কলেজের কার্যক্রম


গোপালগঞ্জ প্রতিনিধি :

ভালো মানুষ গড়ার স্বপ্ন নিয়ে শুরু হচ্ছে গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল অ্যান্ড কলেজ। শুধু পুথিগত শিক্ষা নয় শিশুদেরকে নৈতিক ও প্রযুক্তিগত শিক্ষায় দক্ষ করে গড়ে তোলার লক্ষে গোপালগঞ্জে শুরু হচ্ছে জেলা প্রশাসন স্কুল অ্যান্ড কলেজের কার্যক্রম।
‘স্বপ্ন দেখি ভালো মানুষ গড়ার’ এই শ্লোগানকে সামনে রেখে গোপালগঞ্জ শেখ ফজলুল হক মণি স্টেডিয়াম ভবনের দ্বিতীয় তলায় অস্থায়ী ভাবে এই শিক্ষা প্রতিষ্ঠানের কার্যক্রম শুরু করা হচ্ছে।

আগামি ১৮ ফেব্রুয়ারী থেকে প্লে গ্রুপ থেকে চতুর্থ শ্রেণি পর্যন্ত শিক্ষার্থী ভর্তি কার্যক্রম শুরু হবে। চলবে ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত। ক্লাস শুরু হবে ১মার্চ থেকে। ইতি মধ্যে জেলা প্রশাসনের পক্ষ থেকে সকল ধরনের প্রস্তুতি  গ্রহণ করা হয়েছে।
জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার বলেন, একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবেলায় গোপালগঞ্জে জেলা প্রশাসন স্কুল অ্যান্ড কলেজের মাধ্যমে ছেলে মেয়েদের শুধু পুথিগত বিদ্যা নয়, তথ্য প্রযুক্তির মাধ্যমে পাঠদান, সংস্কৃতি চর্চা, ক্রীড়াসহ বিভিন্ন ধরনের অনুশীলন ও নৈতিক চরিত্র গঠনে গুরুত্ব দেয়া হবে। আমরা চাই একজন শিশু যোগ্য মানুষ হিসাবে তৈরী হোক।
 



Comments