Contact For add

Thu, Feb 15 2024 - 4:53:17 PM UTC প্রচ্ছদ >>

Sonali Bank Employees Union full committee B-202 has been formedসোনালী ব্যাংক এমপ্লয়িজ ইউনিয়নের বি-২০২’র পূর্ণাঙ্গ কমিটি গঠিত

সোনালী ব্যাংক এমপ্লয়িজ ইউনিয়নের বি-২০২’র পূর্ণাঙ্গ কমিটি গঠিত

হলি টাইমস রিপোর্ট :

প্রায় এক যুগ পর সোনালী ব্যাংক এমপ্লয়িজ ইউনিয়নের বি-২০২ পূর্ণাঙ্গ কমিটি গঠন হয়েছে। অনেক চড়াই উতরাই পেরিয়ে কর্মকর্তা-কর্মচারিদের এই পেশাজীবী সংগঠনটি একটি মজবুত ভিতের ওপর দাঁড়ালো।

গত ৯ অক্টোবর শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের শ্রম অধিদপ্তরের ট্রেড ইউনিয়ন শাখা থেকে ৩০ সদস্যবিশিষ্ট একটি কমিটি অনুমোদন করা হয়েছে। নতুন কমিটির সভাপতি হয়েছেন মিজানুল হক এবং সাধারণ সম্পাদক মনোনিত হয়েছেন মো. হেলাল উদ্দিন।

সোনালী ব্যাংক এমপ্লয়িজ ইউনিয়নের বি-২০২  পূর্ণাঙ্গ কমিটিতে অন্যদের মধ্যে সহসভাপতি হিসাবে মো. আমিনুল ইসলাম, মো. হাতেম আলী, মো. সাদেকুর রহমান, মো, খলিলুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে মো. গোলাম শরীফ ভূঁইয়া, কাজী মো. মহসিন হোসেন, সহ-সাধারণ সম্পাদক মো. মতিউর রহমান ভূঁইয়া, মীর মো. আসাদুর রহমান, সাংগঠনিক সম্পাদক খন্দকার মিজানুর রহমান, মো. আবু সাইদ শেষ, কাজী আমান উল্লাহ খোকন, শেখ রেজাউল করিম, দপ্তর সম্পাদক মো. তাফাজ্জল হোসেন ও প্রচার সম্পাদক মো. কামরুজ্জামানকে মনোনীত করা হয়েছে। এই কমিটি আগামী দিনগুলোতে সোনালী ব্যাংক এমপ্লয়িজ ইউনিয়নের বি-২০২’র সকল সদস্যদের সার্বিক উন্নয়নে কাজ করবেন।  

 

 

 



Comments

Place for Advertizement
Add