Contact For add

Fri, Feb 16 2024 - 5:22:01 PM +06 প্রচ্ছদ >> অর্থ ও বাণিজ্য

Rehab director candidates promised the overall development of the housing industryআবাসন শিল্পের সার্বিক উন্নয়নের প্রতিশ্রুতি দিলো পরিচালক প্রার্থীরা

আবাসন শিল্পের সার্বিক উন্নয়নের প্রতিশ্রুতি দিলো পরিচালক প্রার্থীরা

হলি টাইমস রিপোর্ট :

গণতান্ত্রিক প্রক্রিয়ায় ভোটের অধিকার সংরক্ষণ, সদস্যদের বিভিন্ন সমস্যার সমাধান এবং আবাসন শিল্পের সার্বিক উন্নয়নে জোরালো ভূমিকা রাখার প্রত্যয় ঘোষণা করেছে রিহ্যাব নির্বাচনে অংশ গ্রহন করা পরিচালকদের অনেকে।

রাজধানী ঢাকার একটি হোটেলে মতবিনিময় সভায় রিয়েল এস্টেট হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ বা রিহ্যাবের আসন্ন নির্বাচনে পরিচালক প্রার্থীরা নির্বাচিত করার জন্য সদস্য ভোটারদের প্রতি অনুরোধ করেছেন । আগামী ২৭  ফেব্রুয়ারি ফার্মগেটের কৃষিবিদ ইনিস্টিটিউশনে এই নির্বাচন অনুষ্ঠিত হবে। রিহ্যাবের নির্বাচনে এবার ৪৭৬ জন ভোটার ২৯ জন পরিচালককে  ভোটের মাধ্যমে নির্বাচিত করবেন।

 

ওই মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন পরিচালক প্রার্থী মো. ওয়াহিদুজ্জামান (ব্যালট নং-০৬), লিয়াকত আলী ভূইয়া (ব্যালট নং-৩৪), আব্দুর রাজ্জাক (ব্যালট নং-২৬), ইঞ্জি. আব্দুল লতিফ (ব্যালট নং-২৯), ইঞ্জি. মনজুরুল ফরহাদ (ব্যালট নং-৩০), মোবারক হোসেন (ব্যালট নং-৪১), মোহাম্মদ আক্তার বিশ^াস (ব্যালট নং-৪৫), ইঞ্জি. মহসিন মিয়া (ব্যালট নং-৪৭), ফারুক আহমেদ (ব্যালট নং-৪৮), সুরুজ সরদার (ব্যালট নং-৫২), দেওয়ান নাসিরুল হক (ব্যালট নং-৫৪), কামরুল ইসলাম (ব্যালট নং-৫৬), এ.এফ.এম. ওবায়দুল্লাহ্ (ব্যালট নং-৫৯), সেলিম রাজা পিন্টু (ব্যালট নং-৬০), মিরাজ মোক্তাদির (ব্যালট নং- ৬১), ড.হারুন-অর-রশিদ (ব্যালট নং-৬৩), লায়ন এম.এ আউয়াল (ব্যালট নং-৬৪), মোহাম্মদ আলীমুল্লাহ্ (ব্যালট নং-৬৫), মুহাম্মদ লাবিব বিল্লাহ্ (ব্যালট নং-৭১), শেখ শোয়েব উদ্দিন (ব্যালট নং-৭৩), 

আইয়ুব আলী (ব্যালট নং-৭৫), মুহাম্মদ শামীম (ব্যালট নং-৭৭), শেখ কামাল (ব্যালট নং-৭৯), শেখ সাদী (ব্যালট নং-৮০), ইমদাদুল হক (ব্যালট নং-৮৩), জয়নাল আবেদীন (ব্যালট নং-৮৬), হাজী দেলোয়ার হোসেন (ব্যালট নং-০২), মোহাম্মদ জাফর (ব্যালট নং-০৪), মোরশেদুল হাসান (ব্যালট নং-০৫)। এছাড়াও চট্টগ্রাম রিজিওয়ান সদস্য পদপ্রার্থী হিসিবে নির্বাচনে অংশ নিচ্ছেন, আবদুর কাইয়ুম ভূইয়া, হৃষিকেশ চৌধুরী, সৈয়দ ইরফানুল আলম, এস এম শহীদুল্লাহ এবং আশীষ রায় চৌধুরী প্রমুখ।

সভায় মো.ওয়াহিদুজ্জামান বলেছেন, আমি একজন ভোটার । আবার আমি একজন পরিচালক প্রার্থী। আমরা যারা পরিচালক প্রার্থী আছি আমাদের অনেক পরিকল্পনা রয়েছে। আপনারা যদি আমাদের নেতৃত্ব দেবার সুযোগ দেন তাহলে রিহ্যাব সদস্যদের স্বার্থ রক্ষার্থে যা যা করনীয় আমরা তার সব কিছুই করবো।

তিনি আরো বলেন, রিহ্যাবের রাজনৈতিক-অভ্যন্তরিন বিষয়সহ,রিহ্যাবের সংষ্কারের বিষয়েও আমরা দৃষ্টি দেবো। আগামী দুই বছর পরের নির্বাচনও এবাবের মতো শত ভাগ অনুষ্ঠিত হবে বলে তিনি প্রতিশ্রুতি দেন।

তিনি বলেন, নির্বাচিত হলে রিহ্যাব সদস্যদের সম্মান ও সামাজিক মর্যাদা বাড়াতে কাজ করবো। এছাড়াও রিহ্যাবে যে  বিভিন্ন সমস্যা রয়েছে তার সমাধানেও অগ্রণী ভূমিকা নেবেন এখানে উপস্থিতি অনেক পরিচালক প্রার্থীরা।

তিনি আরো বলেছেন, নির্বাচিত হয়ে পরিচালনা পর্ষদে যেতে পারলে পরিচালকরা ড্যাপ এবং রেজিষ্ট্রেশন ফি নিয়ে যে জটিলতা রয়েছে তাও নিরসন করবেন। এছাড়া রিহ্যাবকে শক্তিশালী করতে, আরো বেশি গণতান্ত্রিক করতে গঠনতন্ত্রে  বড় পরিবর্তন আনবেন বলেও ঘোষনা দেন। সভায় তিনি তার নিজের এবং অন্যান্য পরিচালক প্রার্থীদের জন্যও ভোট ও  দোয়া প্রার্থনা করেন।

সুদীর্ঘ ১৪ বছর পর আবাসন শিল্প খাতের মালিকদের সংগঠন রিয়াল এস্টেট অ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ বা রিহ্যাব ভোটাররা তাদের পছন্দের নেতৃত্বকে বেছে নেওয়ার সুযোগ পাচ্ছেন।

 

 

 



Comments

Place for Advertizement
Add