পরিবেশ
 দমকা হাওয়াসহ বৃষ্টি হতে পারে

হলি টাইমস রিপোর্ট :

আবহাওয়া অফিস জানিয়েছে, রংপুর, রাজশাহী, ময়মনসিংহ, সিলেট, ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের অধিকাংশ জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

সেই সাথে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে অতি ভারী বর্ষণ হতে পারে বলেও উল্লেখ করা হয়েছে আবহাওয়ার পূর্বাভাসে।

 
 বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে পারে

হলি টাইমস রিপোর্ট :

দেশের বিভিন্ন এলাকায় আগামী ২৪ ঘণ্টায় মাঝারি থেকে ভারী বর্ষণ হতে পারে এবং পরবর্তী ২৪ ঘণ্টায় বৃষ্টিপাতের এ প্রবণতা বৃদ্ধি পেতে পারে। রোববার আবহাওয়া পূর্বাভাসে এসব তথ্য জানানো হয়েছে।

পূবাভাসে আরও বলা হয়, রংপুর, ময়মনসিংহ, সিলেট, চট্টগ্রাম, ঢাকা ও বরিশাল বিভাগের অনেক জায়গায় এবং রাজশাহী ও খুলনা বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এ ছাড়া সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে।

 
দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে

হলি টাইমস রিপোর্ট :

আবহাওয়ার পূর্বভাসে বলা হয়েছে, বরিশাল, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং রাজশাহী, রংপুর, ঢাকা ও খুলনা বিভাগের দু’এক জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এ ছাড়া সারাদেশে দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত আবহাওয়ার পূর্বাভাসে এসব তথ্য জানানো হয়েছে।

 
মাঝারি থেকে ভারী বর্ষণ হতে পারে

হলি টাইমস রিপোর্ট :

ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় মাঝারি থেকে ভারী বর্ষণ হতে পারে। বুধবার সন্ধ্যা ৬টা পর্যন্ত আবহাওয়ার পূর্বাভাসে এমন তথ্য জানানো হয়েছে।পূর্বাভাসে আরও বলা হয়, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং রাজশাহী, রংপুর, ঢাকা, খুলনা ও বরিশাল বিভাগের দু’এক জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এ ছাড়া সারাদেশে দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

 
Place for Advertizement
আবহাওয়ার পরিবর্তনে  চট্টগ্রামে বৃষ্টি শুরু

হলি টাইমস রিপোর্ট :

ভোর থেকেই চট্টগ্রামের আকাশ পরিষ্কার থাকলেও সকাল সাড়ে আটটার পর থেকে আকাশের রূপ বদলে গেছে। এখন চট্টগ্রামের আকাশ মেঘে ঢাকা। আর সকাল ৯.৩৫ মিনিটে বৃষ্টি নেমেছে স্টেডিয়াম ও তার আশে পাশে। মাঠ কর্মীরা আগে থেকে তৈরি ছিলেন, এখন তারা ব্যস্ত উইকেট ও আউটফিল্ড কাভারে ধাকতে।সকাল পৌনে নয়টায় মাঠে আসা বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা বৃষ্টি শুরুর আগ মুহূর্তেও অনুশীলন করছিলেন। তবে বৃষ্টি শুরুর সঙ্গে সঙ্গে চলে গেছেন ড্রেসিং রুমে।

 
মাঝারি থেকে ভারী বৃষ্টি হতে পারে

হলি টাইমস রিপোর্ট :

দেশের কোথাও কোথাও মাঝারি থেকে ভারী বর্ষণ হতে পারে বলে জানানো হয়েছে। মঙ্গলবার (২৯ আগস্ট) সন্ধ্যা ৬টা পর্যন্ত আবহাওয়ার পূর্বাভাসে এ তথ্য জানানো হয়।এ ছাড়া খুলনা, বরিশাল, চট্টগ্রাম, রংপুর ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রাজশাহী, ময়মনসিংহ ও ঢাকা বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। একই সঙ্গে আগামী ৫ দিন এ বৃষ্টিপাতের প্রবণতা আরও বৃদ্ধি পেতে পারে।

 
Place for Advertizement
বৃষ্টিপাতের প্রবণতা আরও বাড়বে

হলি টাইমস রিপোর্ট:

মৌসুমী বায়ু মোটামুটি সক্রিয় থাকায় ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হচ্ছে। বৃষ্টিপাতের এ প্রবণতা আগামী পাঁচদিন আরও বৃদ্ধি পেতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। রোববার আবহাওয়ার পূর্বাভাসে এমন তথ্য জানানো হয়েছে।

 
মাঝারি থেকে ভারী বর্ষণ হতে পারে

হলি টাইমস রিপোর্ট :

আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, ঢাকাসহ দেশের কোথাও কোথাও মাঝারি থেকে ভারী বর্ষণ হতে পারে এবং পরবর্তী ৪৮ ঘণ্টায় বৃষ্টিপাতের এ প্রবণতা অব্যাহত থাকতে পারে।বুধবার সন্ধ্যা ৬টা পর্যন্ত পূর্বাভাসে আরও বলা হয়, রাজশাহী, রংপুর, ময়মনসিংহ, ঢাকা, খুলনা, বরিশাল, চট্টগ্রাম এবং সিলেট বিভাগের অনেক জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। তবে দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকবে।

 
Feature Right News Image
আজ থাকবে বৃষ্টি
Feature Right News Image
পরিবেশ রক্ষায় সবুজ বিপ্লবের ডাক দিলেন চীপ হুইপ
Place for Advertizement
চট্টগ্রাম ও বরিশাল বিভাগে বৃষ্টিপাতের সম্ভাবনা
চট্টগ্রাম ও বরিশাল বিভাগে বৃষ্টিপাতের সম্ভাবনা
দেশের আবহাওয়া শুষ্ক থাকবে
দেশের আবহাওয়া শুষ্ক থাকবে
Place for Advertizement
Place for Advertizement
দুর্বল হয়েছে নিম্নচাপ, নামল সতর্ক সংকেত
দুর্বল হয়েছে নিম্নচাপ, নামল সতর্ক সংকেত
বজ্রসহ বৃষ্টি হতে পারে
বজ্রসহ বৃষ্টি হতে পারে