Contact For add

Sat, Nov 18 2017 - 12:15:32 PM +06 প্রচ্ছদ >> খেলাধুলা

Uttaran Gold Cup Football Tournament inauguratedউত্তরণ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

উত্তরণ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

হলি টাইমস রিপোর্ট :

উত্তরণ যুব সংসদের উদ্যোগে রাজধানীর আজিমপুর নতুন লাইন ইরাকি মাঠে ‘উত্তরণ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৭’ এর উদ্বোধন করা হয়েছে। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সদস্য ও বাংলাদেশ জাতীয় দলের সাবেক ফুটবলার শেখ মো. আসলাম শুক্রবার বিকেলে এই টুর্নামেন্টর উদ্বোধন করেন।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. হুমায়ুন কবির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালবাগ থানা আওয়ামী লীগের (ঢাকা মহানগর দক্ষিণ) সাধারণ সম্পাদক মতিউর রহমান জামাল, সাবেক জাতীয় ফুটবলার ও কোচ মো. মালা, ক্রীড়া সংগঠক ও বাফুফের সাবেক সদস্য আজফার উজ জামান সোহরাব ও সাবেক জাতীয় ফুটবলার পনিরুজ্জামান পনির।

উত্তরণ যুব সংসদের সভাপতি আনোয়ার সাহাদাত খান জানান, এ টুর্নামেন্টে মোট ১২টি দল অংশগ্রহণ করছে। আগামী ১৯ দিন খেলা চলবে।

উদ্বোধনী দিনে আমলাগোলা স্পোর্টিং ক্লাব ও লিজেন্ড ওয়ারিউরসের মধ্যকার উত্তেজনাকর ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। ম্যাচ পরিচালনা করেন সরকারজি।

 

শুক্রবার বিকেলে ইরাকি মাঠে গিয়ে দেখা যায়, টুর্নামেন্টকে ঘিরে এলাকাবাসীর মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা। মাঠের চারপাশে শত শত দর্শক দাঁড়িয়ে খেলা উপভোগ করেন। এছাড়াও আশপাশের ভবনের ছাদ ও বারান্দা-জানালা দিয়ে এলাকাবাসী খেলা দেখেছেন।

উত্তরণ যুব সংসদের কর্মকর্তা শওকত জানান, আগামী ১৬ ডিসেম্বর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হতে পারে।



Comments

Place for Advertizement
Add