Contact For add

Tue, Oct 10 2023 - 5:24:27 PM +06 প্রচ্ছদ >> আন্তর্জাতিক

ইসরায়েলের পক্ষে ভারতের মানুষ, নেতানিয়াহুকে জানালেন মোদীইসরায়েলের পক্ষে ভারতের মানুষ, নেতানিয়াহুকে জানালেন মোদী

ইসরায়েলের পক্ষে ভারতের মানুষ, নেতানিয়াহুকে জানালেন মোদী
ফিলিস্তিনি স্বাধীনতাকামী গোষ্ঠী হামাসের সঙ্গে লড়াইয়ের খবরাখবর জানাতে ঘনিষ্ঠ মিত্র ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে ফোন করেছিলেন ইসরায়েলি প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহু। এসময় তাকে পাশে থাকার আশ্বাস দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী।
মঙ্গলবার (১০ অক্টোবর) এক টুইটে নরেন্দ্র মোদী বলেন, ফোন করার জন্য এবং চলমান পরিস্থিতির সবশেষ খবরাখবর জানানোয় আমি প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে ধন্যবাদ জানাই।
তিনি আরও বলেন, ভারতের জনগণ এই কঠিন সময়ে দৃঢ়ভাবে ইসরায়েলের পাশে দাঁড়িয়েছে। ভারত জোরালো ও দ্ব্যর্থহীনভাবে সব ধরনের সন্ত্রাসের নিন্দা জানায়। এর আগে গত শনিবার ইসরায়েলে হামলা শুরুর পরপরই হামাসের নিন্দা জানিয়ে ইসরায়েলিদের পাশে থাকার ঘোষণা দিয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে এক পোস্টে নরেন্দ্র মোদী বলেন, ইসরায়েলে ‘সন্ত্রাসী হামলার’ খবরে গভীরভাবে মর্মাহত। নিরীহ ভুক্তভোগী ও তাদের পরিবারের জন্য আমাদের চিন্তা ও প্রার্থনা রয়েছে। এই কঠিন সময়ে আমরা ইসরায়েলের সঙ্গে একাত্মতা প্রকাশ করছি।
ফিলিস্তিনি প্রতিরোধ গোষ্ঠী হামাসের হামলায় ইসরায়েলে এ পর্যন্ত ৯০০ জনের বেশি নিহত হয়েছেন। ইসরায়েলের পাল্টা হামলায় গাজায় প্রাণ হারিয়েছেন ৭০৪ ফিলিস্তিনি, যাদের মধ্যে অন্তত ১৪০ জন শিশু রয়েছে।
 


Comments